জীবনটাই সিনেমা : পরীমণি

একটা সময় লাইট, ক্যামেরা, অ্যাকশন-এ নিয়েই রুপালি জগতের ঝলমলে আলোয় উড়ে বেড়িয়েছেন পরীমণি। সকাল-সন্ধ্যা কে’টেছে তার নিজের চরিত্র ফুটিয়ে তোলার ব্যস্ততায়।

যদিও দিন কয়েক এর জন্য ক্যামেরার সামনে শুটিংয়ে দাঁড়িয়েছিলেন তিনি। এছাড়া নিজের জন্মদিনে কিছুটা নাচে-গানে তাকে দেখা গিয়েছিল। এরপর আর তাকে দেখতে পাওয়া যায়নি।

কিন্তু গত কয়েক মাসে তার জীবনে ঘটেছে ছন্দপতন। যার স’ঙ্গে অভিনয়ের তেমন একটা যোগ নেই বললেই চলে। তাকে পরিচিত ’হতে হয়েছে কোর্ট-কাচারি, বিচারক, আইনজীবী, হাজিরা, মামলা, রিমান্ড, বাদী-বিবাদী এই

শব্দগু’লোর স’ঙ্গে। কখনও থানায় গিয়ে মামলার আকুতি, কখনও আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক আট’ক, পরে গ্রে’’প্ত ার, কখনও রিমান্ড, আবার কখনও আদালতে হাজিরা দিতে হয়েছে লাস্যময়ী এই চিত্রনায়িকাকে।

জীবন সাপলুডুর কোর্ট-পরীমণি তার ফেইসবুক পেজে স্ট্যাটাসের মাধ্যমে এমনটাই জানিয়েছেন। বিভিন্ন সময় কারণে-অকারণে পরীমণি হয়েছেন সমালোচিত।

নিন্দুকের কথায় কান না দিয়ে রুপালি জগতের ঝলমলে আলোয় নিজেকে আলোকিত করার চেষ্টা করে যাচ্ছেন তিনি। জীবনের ঘটে যাওয়া এসব ঘটনার তোয়াক্কা না করে সিনেমা’র কাজে ধ্যানম’গ্ন হয়ে থাকতে চাচ্ছেন তিনি।

আগামী দিনের সেই আগের লাইট, ক্যামেরা আর অ্যাকশন নিয়েই তিনি ব্যস্ত থাকতে চাচ্ছেন। ডুবে আছেন স্ক্রিপ্টের নতুন নতুন সব চরিত্রে।

Leave a Reply

Your email address will not be published.