সানগ্লাস পরে বলিউড অভিনেত্রিদের ভঙ্গিতে দুর্দান্ত নাচ খুদে কন্যার, তুমুল ভাইরাল ভিডিও

সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম, যার দ্বারা উঠে আসে পৃথিবীর নানা প্রান্তের দৃশ্য। সাধারণ মানুষ হোক বা সেলিব্রিটি সকলেই এর ব্যবহার করেন সমানভাবে।

নাচ, গান থেকে শুরু করে অন্যান্য প্রতিভা সকলের সামনে তুলে ধরার জন্যেও এর জুড়ি মেলা ভার। কারণ খুব অল্প খরচেই সেগু’লি পৌঁছে যায় প্রত্যেকের কাছে।

এক কথায় বলতে গেলে গোটা পৃথিবীকে এক ছাদের তলায় নিয়ে এসেছে সোশ্যাল মিডিয়া। বিনোদনের এমন একটি মাধ্যম হয়ে উঠেছে যা হার মানায় টেলিভিশনকেও।

যার ফলে বর্তমানে এটির ব্যবহার শিখে গিয়েছেন বয়স্ক থেকে শুরু করে খুদেরাও। অন্যদিকে, আজকালকার বাচ্চারা কী পরিমাণে স্মা’র্ট তা আর আলাদা করে বলার অ’পেক্ষা রাখে না।

তাদের কিছু শেখাতে গেলে উল্টে তারাই আমা’দের শিখিয়ে দেয়। প্রতিনিয়ত তারা এমন সব কীর্তি করে, যা দেখে হেসে লুটোপুটি খান সবাই। তবে এরই পাশাপাশি আমা’দের সামনে এমন সব দৃশ্য উঠে আসে, যা দেখে অবাকও ’হতে হয়।

কারণ, অল্প বয়সেই অসাধারণ প্রতিভার প্রদর্শন করতে দেখা যায় তাদের। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ভিডিও। যা দেখে অবাক হবেন আপনিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে একরত্তি মেয়ের অসাধারণ নাচ।

সানগ্লাস পরিহিত অবস্থায় সে যা এক্সপ্রেশন দিয়েছে, তা হার মানাবে যে কোনো যুবতীকে। ইনস্টাগ্রামে পোস্ট হওয়া সেই ভিডিও দেখে রীতিমতো অবাক নেটিজেনরা। প্রচুর কমেন্ট ও রিয়্যাক্টের সাথে সাথে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *