ভেজা শরীরে সমুদ্রপাড়ে তুমুল নেচে ঝড় তুলেন Nora Fatehi, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ডান্স এই শব্দটা উচ্চারণ হলে প্রথমেই যে নামটা মাথায় আসে সেটা হল নোরা ফাতেহি। ডান্স থেকে অভিনয় বর্তমানে নোরা সোশ্যাল মিডিয়ার হট বম্ব হয়ে উঠেছে। কখন নোরা ভিডিও পোস্ট করবে বর্তমানে সেই অ’পেক্ষা করে অনুরাগীরা।

এরই মাঝে অনুরাগীদের আরও উৎসাহিত করতে ভেজা পোশাকে সমুদ্রের পাড়ে উষ্ণতা ছড়ালেন নোরা। অন্যান্য অভিযাত্রীদের টেক্কা দিয়ে কিন্তু বর্তমানে বলিউড নয়া সেন্সেশন হয়ে উঠেছে নোরা ফাতেহি।

তার ডান্স মুভস থেকে ফিগারের জাদু সবকিছুই তাক লাগিয়ে দেয় দর্শকদের। নোরা কিন্ত বিগ বস সিজন ৯-এ এসেছিলেন। বিগ বসে আসার পর থেকেই আরও জনপ্রিয় হয়ে উঠেছিলেন নোরা।

নোরা বর্তামনে তার কার্ভি ফিগার আর বেলি ডান্স- র জন্য শীর্ষে। সোশ্যাল মিডিয়ায় নোরার ছবি বা ভিডিও পোস্ট ’হতে দেরি মুহূর্তে হয়ে যায় ভাইরাল। নোরা নিজের হটনেসের জন্যই কিন্ত সংবাদের শিরোনামে উঠে আসেন।

সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ নোরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি হিট ভিডিও পোস্ট করেন নোরা। যেখানে লক্ষ্য করা যাচ্ছে নোরা এক সমুদ্রতীরে বিচের ধারে মা’র্স গানের তালে নাচছেন। ভিডিও শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘Teaching marce some moves on the beach’। ইতিমধ্যেই নোরার সেই ডান্সের ভিডিয়ো চরম ভাইরাল নেট পাড়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *