এবার হিন্দি সিনেমায় চিত্রনায়ক সিয়াম আহমেদ

দেশের তারকা অভিনেতাদের একজন এখন চিত্রনায়ক সিয়াম আহমেদ। খুব কম সময়েই ঢাকাই সিনেমায় নিজের অবস্থান পোক্ত করেছেন। এরইমধ্যে ভিন্ন ভিন্ন চরিত্রে দেখে গেছে তাকে। এবার এই চিত্রনায়ককে দেখা যাবে ভারতীয় হিন্দি সিনেমায়!

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় ম্যাগাজিনের ওয়েব ভার্সন ভ্যারাইটি.কম এ প্রকাশিত একটি প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে। সিনেমাটির নাম ‘ইন দ্য রিং’। এটি পরিচালনা করছেন আমেরিকা ভিত্তিক ভারতীয় নির্মাতা অলকা রঘুরাম।

এ বিষয়ে সিয়াম কিছু না জানালেও একটি ঘনিষ্টসূত্র বলছে, কিছুদিন আগে সিয়ামের সাথে ‘ইন দ্য রিং’ ছবি নিয়ে কথা হয় পরিচালক, প্রযোজকদের। সম্প্রতি এই ছবির একটি টিম সিয়ামের সাথে চুক্তি করতে ঢাকায় অবস্থান করছে।

শিগগির এ বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানোর পরিকল্পনার কথাও জানা যায়। ভ্যারাইটির প্রতিবেদনে বলা হয়, কলকাতার খিদ্দারপুরের মুসলিম সম্প্রদায়ের একজন ১৭ বছর বয়সী নারী বক্সার শামাকে নিয়ে গড়ে উঠেছে ‘ইন দ্য রিং’ এর গল্প।

মনস্তাত্ত্বিক থ্রিলার জনরার এই ছবিতে সিয়াম ছাড়াও অভিনয় করবেন নেটফ্লিক্সের ‘লিটল থিংস’ খ্যাত ভারতীয় অভিনেত্রী মিথিলা পালকার, ‘সূর্যবংশীয়’ সিনেমা’র অভিনেতা জাভেদ জাফরি সহ আরও অনেকে।

এটি অলকা রঘুরামের প্রথম ফিচার ফিল্ম। এরআগে তিনি ‘বোরকা বক্সার্স’ নামে একটি ডকুফিল্ম বানিয়ে প্রশংসা কুড়িয়েছেন। ‘ইন দ্য রিং’ প্রযোজনা করছেন শ্রেয়সী সেনগু’’প্ত এবং সৌভিক দাশগু’’প্ত । আর ছবিটির নির্বাহী প্রযোজক হিসেবে রয়েছেন যুক্তরাষ্ট্রের রিক অ্যাম্ব্রোজ।

এই ছবির আন্তর্জাতিক পরিবেশক, সহ-প্রযোজনা প্রতিষ্ঠান খুঁজতে ‘ইন দ্য রিং’ প্রজেক্ট নিয়ে বর্তমানে কানে আছেন প্রযোজক শ্রেয়সী সেনগু’’প্ত । সব ঠিক থাকলে সিনেমাটির শুটিং শুরু হবে চলতি বছরের ডিসেম্বরে।

Leave a Reply

Your email address will not be published.