মানুষ হয়েও শখ কুকুর হওয়ার, কুকুর ‘হতে’ ব্যয় করলেন ১৪ লাখ!

কথায় আছেন শখের দাম লাখ টাকা। তাই তো নিজের শখ পূরণে এক-দুই লাখ নয় ১৪ লাখের বেশি টাকা খরচ করেছেন এক ব্যক্তি। তাও যেনতেন শখ নয়, কুকুর সাজার শখ।

শুনতে উদ্ভট শোনলেও লাখ টাকা ব্যয়ে পশুর মতো দেখানোর আজীবনের স্বপ্ন পূরণ করেছেন জাপানের ওই ব্যক্তি। জাপানের সংবাদমাধ্যম নিউজ মাইনাভির বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বুধবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

ওই প্রতিবেদন বলা হয়েছে, তোকো¬_ইভি নামে টুইটার অ্যাকাউন্ট থেকে ওই ব্যক্তি নিজের কুকুর রূপের ছবি শেয়ার করেছেন। নেটদুনিয়ার ভাইরাল রয়েছে ছবিগু’লো।

নিউজ মাইনাভির প্রতিবেদনে বলা হয়েছে, নিজেকে ‘কোলি’ জাতের কুকুরে রূপান্তর করতে জাপেট নামে একটি স্পেশাল এফেক্টস সংস্থার সাহায্য নেন। ইউটিউবে ওই ব্যক্তি তার কুকুর রূপের ভিডিও শেয়ার করেছেন।

সেই স’ঙ্গে তার ভাবনার বিষয়েও জানিয়েছেন। ইউটিউবের ভিডিও’র ক্যাপশনে লিখেছেন, আপনি কি কখনও পশু ’হতে চেয়েছেন? আমি চেয়েছি! আমি আমা’র স্বপ্নকে এভাবেই সত্যি করেছি।

জেপেটের তৈরি এই অতি-বাস্তব কুকুরের পোশাক তৈরি করতে তার প্রায় ২ মিলিয়ন ইয়েন (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৪ লাখ টাকা) খরচ হয়। কুকুরের পোশাকটি এতোটাই বাস্তব যে ভিডিও দেখে একদম বোঝার উপায় নেই এর নিচে আস্ত একজন মানুষ রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.