প্রচারে গিয়ে হা-উ হা-উ করে কেঁ-দে ফেললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র, তু-মু’ল ভাইরাল ভিডিও!

বর্তমানে বাংলা কুরুক্ষেত্র যুদ্ধের পরিস্থিতি সৃষ্টি হয়েছে । কারণ সম্প্রতি বাংলার বিধানসভা ভোট শুরু হয়েছে এবং এবারের ভোটের লড়াই ব্যাপক পরিমাণে হা-ড্ডা-হা-ড্ডি ’হতে চলেছে ।

এমনটা আশা করা যাচ্ছে এবং তার চিত্র ফুটে উঠছে মাঝেমধ্যেই। এর মধ্যে নন্দীগ্রাম ও বাঁকুড়াতে ভোট হয়ে গিয়েছে । ভোট হয়েছে কথীতে । কিন্তু সবাই তৃণমূল আর বিজেপি এর কথা বলছে । সিপিএম বা সংযুক্ত মোর্চার কথা তেমন ভাবে কেউ বলেনি ।

২০২১ এর এই হাইভোল্টেজ বিধানসভা ভোটের ফল এর জন্য অ’পেক্ষারত গোটা রাজ্যবাসী । একদিকে মনে করা হচ্ছে বাংলা বিরোধী বিজেপি দল বাংলায় এলে ডিটেনশন ক্যাম্প থেকে শুরু করে চাকরি গ্যাস তেলের দাম ইত্যাদি সমস্ত কিছু নিয়ে মানুষ চিন্তায় পড়বেন ।

অন্যদিকে মনে করা হচ্ছে পুনরায় যদি তৃণমূল কংগ্রে’স ক্ষ-ম-তায় থেকে যায় তাহলে অরাজকতা তো-লা-বা-জ কা-ট-মানি ইত্যাদির পরিমাণ বেড়ে যাবে । কিন্তু এর মাঝে বামজোট চেষ্টা করে চলেছে নিজেদের অস্তিত্ব পুনরায় স্থাপন করার জন্য।

আমর’া এটাও জানি যে এবারের ভোটে চমক হলো তারকা । কারণ উভয় দল প্রার্থী করেছে বেশ কয়েকজন অভিনেতাকে ও অভিনেত্রী দের কে । যাদেরকে আমর’া এতদিন সিনেমা’র পর্দায় থাকতাম তারা এখন বাস্তব মাটিতে এসে মানুষের সাথে হাত মেলালেন সেলফি তুলছেন এমনকি বুথে গিয়ে ও প্র-তি-বাদ করছেন ।

কিন্তু সংযুক্ত মোর্চা এর প্রার্থী খুব সাধারণ। এবার এ ব্যাটেল গ্রাউন্ড হিসাবে ধরা হচ্ছে নন্দীগ্রাম কে। সেই নন্দীগ্রামে সংযুক্ত মোর্চার প্রার্থী হলেন মীনাক্ষী মুখার্জী ।

এবার সেই মীনাক্ষী কে দেখা গেলো ভোটের আগে অর্থাৎ নন্দীগ্রাম ভোটের আগে প্রচারে। সাথে ছিলেন শ্রীলেখা মিত্র, বাদশা সহ আরো অনেকে । তিনি সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন যে আপনি কাকে ভোট দেবেন সেটা আপনার ব্যক্তিগত ব্যাপার ।

কিন্তু যদি আপনি মনে করেন যে আপনি আপনার ভোট আপনার ঘরে বেকার যুবক কে দিতে চান ,আপনার বাড়ির মেয়েদের সুরক্ষা কে দিতে চান তাহলে কাস্তে হাতুড়ি তারা চিহ্নে ভোট দিন । অর্থাৎ এর থেকে বোঝা যাচ্ছে যে ৩৪ বছরের শা-সন কা-ল থেকে উ-চ্ছেদ ঘটার পর আবার পুনরায় ক্ষ-ম-তায় আসার জন্য ম-রিয়া হয়ে উঠেছে সংযুক্ত মোর্চা বা বামেরা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *