একই লাইনে হটাৎ স্পি’ডে চলে এলো দুই লোকাল ট্রেন, ভরা স্টেশনে শুরু হলো বি-শাল আ-তঙ্ক! তু-মুল ভাইরাল ভিডিও!

বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের প্লাটফর্ম যেখানে নিজের কোনো ঘটনা বা আমা’দের আশেপাশে কোন ঘটনা মুহূর্তের মধ্যে পৌঁছে দেওয়া যেতে পারে পৃথিবীর আ-নাচে-কা-নাচে। শুধুমাত্র যে প্রতিভা তুলে ধরা যায় এমনটা কিন্তু নয় ।

এর পাশাপাশি ছোটখাটো জীবনের মুহূর্তগু’লো ক্যামেরাব’ন্দী করেও অনেক সময় বিভিন্ন মানুষ পৌঁছে গেছেন পৃথিবীর সর্বত্র । এর পাশাপাশি মানুষ রীতিমতো গৃহ-ব-ন্দি । যার ফলে এক-ঘে-য়েমি গ্রা-স ক-রছে তাদের জীবনকে এবং সেটি কা-টিয়ে তুলতে মূলত তারা মু-খ গু’-জে সোশ্যাল মিডিয়াতে ।

সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমা’দের কাছে । অর্থাৎ এই মিডিয়াতে যে সব সময় রাজনৈতিক বা আলাদা কোন ধরনের ঘটনা দেখা যায় এমনটা কিন্তু নয় ।এর পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও আমর’া দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ার দরুন ।

আর এবার ঠিক সেরকমই একটি হলো । যেটি অবাক করে দিয়েছে নেট দুনিয়ার সমস্ত দর্শকদের। একই লাইনে দুটি ট্রেন দুরন্ত গতিতে চলে আসার ধরুন প্লাটফর্মে সৃষ্টি হলো চ-রম আ-তঙ্ক । আসলে ঘটনাটি ঘটেছে একটু অন্যরকমভাবে ।

যে ভিডিওটি সম্প্রতি প্রকাশিত হয়েছে সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে আগে থেকে প্লাটফর্মে একটি লোকাল ট্রেন দাঁড়িয়ে ছিল । কিন্তু হঠাৎ করেই সেই লাইনে পিছন দিক থেকে আরো একটি লোকাল ট্রেন এসে উপস্থিত হয় ।

প্রথমে তার গতি যথেষ্ট বেশি ছিল । কিন্তু ধীরে ধীরে সে তার গতি কমাতে থাকে। মূলত প্রথম ট্রেনটি সময়ে নির্দিষ্ট সময়ে প্ল্যাটফর্ম না ছাড়ার দরুন এই ধরণের পরিবেশের সৃষ্টি হয়েছে তেমনটা মনে করছে অনেকে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *