কেবলমাত্র একটি কারনের জন্য কারিশমার সাথে বিয়ে হয়নি অক্ষয় খান্নার, আজও একাই কাটাচ্ছেন জীবন

অভিনেতা অক্ষয় খান্না (akshay khanna) এর নতুন করে পরিচয়ের দরকার নেই। অভিনয়ই তার পরিচয়। তার একাধিক চলচ্চিত্র বক্স অফিসে সুপার ডুপার হিট। প্রয়াত অভিনেতা বিনোদ খান্নার ছেলে

অক্ষয় খান্নার আজ ৪৬ বছরের জন্মদিন। ১৯৯৭ সালে ‘হিমালয় পুত্র’ ছবি দিয়েই তার বলিউডে অভিষেক হয়৷ করিশ্মা কাপুরের স’ঙ্গে অভিনেতার বিয়ে নিয়ে আজও কিছু গু’ঞ্জন শোনা যায়, এবং এখনো পর্যন্ত অভিনেতা অক্ষয় খান্না অবিবাহিত। চলুন জেনে নেওয়া যাক তার জীবনের কিছু খুটিনাটি।

সীমান্ত, হিমালয় পুত্রের পর অক্ষয় খান্নার ‘তাল’ ছবিটি চূড়ান্ত হিট হয়েছিল। ছবিটি ১৯৯৯ সালে এই ছবিটি মুক্তি পায় এবং এই ছবিতে অভিনেত্রী ঐশ্বর্য রাইয়ের সাথে অক্ষয় রোমান্স করেছিলেন।

অক্ষয় খান্না ‘দিল চা’হতা হ্যায়’ ছবির জন্য ফিল্মফেয়ার সেরা সহায়ক অভিনেতার পুরষ্কার পেয়েছিলেন। এরপরে অক্ষয় ‘হা’মর’াজ’, ‘হা’ঙ্গামা’, ‘রেস’ এবং ‘দহাক’ এর মতো ছবিতে অভিনয় করেছিলেন।

অভিনেতা অক্ষয় খান্নার বহু অভিনেত্রীর স’ঙ্গে নাম জড়ালেও তিনি বিয়ে করতে চেয়েছিলেন সেই সময়কার বলিউডের তাবড় অভিনেত্রী করিশ্মা কাপুরকেই। করিশ্মা’র বাবা রণধীর কাপুর কন্যার

সম্পর্ক বিনোদ খান্নার বাড়িতে পাঠিয়েছিলেন। কিন্তু মাঝখানে এসেছিলেন করিশ্মা’র মা ববিতা কাপুর। তখন করিশ্মা’র কেরিয়ার ছিল মধ্যগগনে। কেরিয়ারের এই পর্যায়ে করিশ্মাকে বিয়ে করতে চাননি ববিতা এবং তিনি এই সম্পর্কটিকে অস্বীকার করেছিলেন।

v
অক্ষয় খান্না একবার তাঁর বিয়ের বিষয়ে জিজ্ঞাসা করা প্রশ্নে বলেছিলেন, ‘আমি বাচ্চাদের পছন্দ করি না, তাই আজ অবধি আমি বিয়ে করি না এবং আমি কখনই বিয়ে করতে চাই না। আমি একা ভাল। আমি কিছু সময়ের জন্য একটি সম্পর্কে থাকতে পারি তবে আমি সেই সম্পর্কটি দীর্ঘদিন চালাতে পারি না ”

অক্ষয় খান্নার বাবা বিনোদ খান্না ২০১৭ সালে মা’রা যান। এরপরে অক্ষয় একা পড়ে গেলেন। 46 বছর বয়সেও তিনি আজ পর্যন্ত বিয়ে করেননি। তাই একই স’ঙ্গে অক্ষয় খান্নার নামটিও ভালো অভিনেতাদের তালিকায় অন্তর্ভুক্ত রয়েছে, যারা একজন ভাল নায়ক এবং খলনায়ক উভয়ের চরিত্রে অভিনয় করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *