শীতলক্ষ্যায় ল;ঞ্চকে ধা;ক্কা দেওয়া সেই কার্গো জাহাজসহ আ;টক ১৪

নারায়ণগঞ্জ শহরের কয়লাঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে যা’;ত্রীবাহী লঞ্চকে ধা;ক্কা দিয়ে ডু;বিয়ে দেওয়া কা;র্গো জা;হাজটিকে আ;টক করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে মু;ন্সিগঞ্জের গ;জারিয়ায়

নোঙর করা অবস্থায় কা;র্গো জাহাজটি আ;টক করে কো;স্টগার্ড। এ সময় কা;র্গো জা;হাজটির চা;লকসহ ১৪ জনকে আ;টক করা হয়। আ;টক ওই কা;র্গো জাহাজের নাম এস;কেএল-৩।

কো;স্টগা;র্ড পা;গলা স্টে;শনের ক;মা;ন্ডার লে;ফটে;ন্যান্ট আশমা’দুল ইসলাম বলেন, যাত্রী;বাহী লঞ্চ;টিকে ধা;ক্কা দে;ওয়ার পর দ্রুত কা;র্গো জাহা;জটি মু;ন্সিগঞ্জের গ;জারিয়ায় চলে যায়। সে;খানে জা;হা;জটি রং বদলে ফেলা হয়।

কা;র্গোটি গজা;রিয়ার কো;স্টগার্ড স্টে;শনের কা;ছাকা;ছি নো;ঙর করা ছিল। সে;খানে অ;ভিযান চা;লিয়ে কা;র্গো জাহাজ এসকেএল-৩ আ;টক করা হয়েছে। এ সম;য় কা;র্গোটির চা;লকসহ আ;টক করা হয়েছে ১৪ ;জনকে।

এর আ;গে কা;র্গো জা;হা;জের ধা;ক্কায় যা;ত্রীবাহী লঞ্চডু;বিতে হ;তা;হ;ত হওয়ার ঘট;নায় কা;র্গোর চা;লকসহ সং;শ্লিষ্ট ব্য;ক্তিদের বিরুদ্ধে মা;;মলা করেছে বাংলা;দেশ অ;ভ্যন্তরীণ নৌ;পরিবহন ক;র্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।

গত ম’ঙ্গ;লবার রাত ১১টার দিকে নারায়ণগঞ্জ ব;ন্দর থা;নায় হ;ত্যার অভি;যোগ এনে মাম;লাটি করেন বিআ;ইডব্লিউটিএ নারায়ণগঞ্জ কার্যা;লয়ের ভার;প্রা’প্ত উপ;পরিচালক (নৌ নি;রাপত্তা ও ট্রা;ফিক ব্যবস্থাপনা) বাবু;লাল বৈদ্য।

হ;ত্যার উ;দ্দেশ্যে বে;পরোয়া গ;তিতে প;ণ্যবাহী কা;র্গোটি চা;লিয়ে ল;ঞ্চটি ডু;বিয়ে ৩৪ জ;নের প্রা;ণহা;নি ঘ;টানো হয়ে;ছে বলে অভি;যোগে; বলা হয়। গত রো;ববার সন্ধ্যা ছয়;টার দিকে বিআ;ইডব্লিউটিএর টার্মিনাল থেকে ছেড়ে যাওয়া যা;ত্রীবাহী লঞ্চ

এমভি সাবিত আল হাসানকে শহরের ক;য়লাঘাট এলা;কায় কা;র্গো জাহাজ এসকেএল-৩ পে;ছন থে;কে ধা;ক্কা দেয়। এতে ল;ঞ্চটি ডু;বে যায়। কে;উ কে;উ সাঁ;তরে তী;রে উঠে প্রা;ণে বাঁচে;ন। তবে এ ঘট;নায় শেষ পর্যন্ত ৩৪ জনের লা;শ উ;দ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *