অবশেষে দেশে ফিরলেন দীঘি, আ’টকে ছিলেন মুম্বাই

ভার;তে ভ;য়া;বহ আ;কার ধারণ ক;রে;ছে ক;রো;না সংক্রমণ। প্রতিদিনই দেশটিতে করোনা রো;গে আ;ক্রা’ন্ত ও মৃ’;তে;র সংখ্যার রেক;র্ড করছে৷ এমতাবস্থায় করোনার কারণে টিকিট না পেয়ে মুম্বইয়ে আ;ট;কে পড়েছিলেন ঢাকাই সিনেমা’র নায়কা দীঘি।

অবশেষে তিনি দেশে ফিরেছেন। আজ ৯ এপ্রিল দুপুর ২টা ১০ মিনিটে ইন্ডিগো এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি ঢাকা আন্তর্জাতিক শাহজালাল বিমানবন্দরে পৌঁছান। বিষয়টি নিজেই জানালেন দীঘি

ব’ঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের শুটিংয়ে অংশ নিতে মুম্বাই পাড়ি জমিয়েছিলেন শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া দীঘি। এর মধ্যেই সেখানে জারি হয় লকডাউন। তাই টিকিট নিয়ে জটিলতায় পড়ে যান দীঘি।

দেশে ফেরার প্রস’ঙ্গে বলতে গিয়ে দীঘি বলেন, ‘অবশেষে দুই স’প্ত াহের বেশি সময় পর ঢাকায় ফিরলাম। অনেক ভয় কাজ করছিলো৷ এখন ভালো লাগছে। স্বস্তি অনুভব করছি। তবে মুম্বাই থেকে চলে আসার সময় খারাপও লাগছিল। কারণ এতোদিন একটা টিমের স’ঙ্গে ছিলাম৷ একটা মায়া তৈরি হয়েছে। সবাইকে মিস করবো খুব।’

ভারতের প্রখ্যাত নির্মাতা শ্যাম বেনেগাল ব’ঙ্গবন্ধুর বায়োপিকটি নির্মাণ করছেন। বায়োপিকে ব’ঙ্গবন্ধুর সহধ’র্মিনী বেগম ফজিলাতুন্নেসা মুজিবের চরিত্রের অভিনয় করছেন দীঘি। গত ২৫ মা’র্চ তিনি দ্বিতীয় লটের শুটিংয়ের জন্য মুম্বইয়ে যান জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী জনপ্রিয় এই শিল্পী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *