কলকাতা থেকে দীঘায় হেলিকপ্টারে কিভাবে ভ্রমণ করতে পারবেন, তাও আবার অল্প খরচায়, গেলেন যুবক, রইলো ভিডিও!

এবার যাত্রা হেলিকপ্টার এ । চারিদিকে কোলাহল এবং ব্যস্ততম জীবনকে পাশে রেখে আমা’দের মন যায় কখনো কখনো একা নিরিবিলিতে কোথাও ঘুরে আসতে । তাই হয়তো আমর’া পাড়ি দী কখনো সমুদ্র কখনো পাহাড় কখনোবা জ’ঙ্গলে ।

তার কারণ একটাই প্রতিদিনের ব্যস্ততম রুটিন কে ভুলে একটু বেহিসাবি জীবনযাত্রা পালন করার জন্য । এবং এই সমস্ত কিছু আমা’দের জীবনে অত্যন্ত দরকার হয় মাঝেমধ্যে । যার ফলে আমর’া কা-টিয়ে উঠতে পারি মানসিক অব-সাদ।

ছোট বাচ্চাদেরকে শুরু করে বড়দের কেউ যদি জিজ্ঞেস করেন যে আপনার ইচ্ছে কি তাহলে হয়তো অনেকেই এই উত্তরটি দেবে যে তাদের ঘুরতে ভালো লাগে ।

জ’ঙ্গলে কথা বললেই মাথায় যে কথাটি সর্বপ্রথম আসে সেটি হলো বাঘ ভাল্লুক হিং-স্র জন্তু এবং তার সাথে সাথে বড় বড় গাছ । যেখানে পৌঁছায় না সূর্যের আলো । কিন্তু যারা ট্রাভেলিং করতে পারে না বা জ’ঙ্গলে যায়নি তাদের ক্ষেত্রে কি হবে।

বাইরে জায়গায় ঘুরতে গিয়ে সব সময় যে আনন্দ উপভোগ হয়েছে বা রোমাঞ্চকর অভিজ্ঞতা সঞ্চয় হয়েছে তেমন কিন্তু কোনো বাধ্যবাধকতা নেই । কারণ পূর্বের বেশকিছু ঘটনা রয়েছে যেগু’লো বারবার মনে করাচ্ছে যে বাইরে এমন কিছু জায়গা রয়েছে যেখানে অনেকে মৃ’-ত্যুবরণ করেছে ।

ফিরে আসেনি আর ঘরে ।তবে আজকের এই ভিডিও টি সত্যি রোমাঞ্চকর বলা যেতেই পারে । সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে এ ভাইরাল হয়েছে । সেখানে দেখানো হয়েছে এক যুবক হেলিকপ্টারে করে পাড়ি দিয়েছে দীঘা এর উদ্দেশ্যে ।

সে মূলত কলকাতা থেকে হেলিকপ্টারে করে দীঘা গিয়েছে এবং তার ক্যামেরা মাধ্যমে ধরা পড়েছে অ’পূর্ব কিছু দৃশ্য । যখন সেই যুবকের হেলিকপ্টার এ করে আকাশে ভাসমান অবস্থায় ছিল তখন সেখান থেকে নিচের ঘরবাড়ী এমনকি দীঘা-সমুদ্র-সৈকত তার ক্যামেরা তে ধরা পড়েছে ।

পরবর্তীকালে সেগু’লি ভিডিও আকারে প্রকাশিত হয়েছে তার ইউটিউব চ্যানেলে । যেটি মুহূর্তের মধ্যে ঝ-ড়ের গতিতে ভাইরাল হয়েছে । অনেকে হেলিকপ্টারে করে দীঘা যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন কমেন্ট সেকশনে মাধ্যমে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *