খোলা পিঠ! স্বল্প পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন মৌনি রায়, মুহূর্তে ভাইরাল

বলিউড ইন্ডাস্ট্রি তথা হিন্দি ধা’রাবাহিকের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মৌনি রায়(Mouni Roy)। অসাধারণ সৌন্দর্য্য ও অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি জায়গা করে নিয়েছেন দর্শকদের মনে।

বেশ কিছু সিনেমা ও ধা’রাবাহিকে অভিনয় করার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় তিনি। মাঝেমধ্যেই সেখানে পোস্ট করেন নানান ফটোশ্যুট ও অন্যান্য মুহূর্তের ছবি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সেরকমই কিছু ছবি। যেখানে তাকে দেখা গিয়েছে কালো শর্ট ড্রেস পরিহিত অবস্থায়। একইসাথে সেখানে স্পষ্ট হয়েছে তার খোলা পিঠ।

পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়েছে সেই ছবি। এছাড়া প্রশংসায় ভরিয়ে তুলেছে নেটিজেনরা। উল্লেখযোগ্য, ১৯৮৫ সালের ২৪শে সেপ্টেম্বর কোচবিহারের একটি রাজবংশী পরিবারে জন্মগ্রহণ করেন তিনি।

তার বাবা ছিলেন জেলা পরিষদ অফিসের সুপারিনটেনডেন্ট আর মা ছিলেন থিয়েটার শিল্পী। কোচবিহারের বাবুরহাটে একটি কেন্দ্রীয় বিদ্যালয়ে দ্বাদশ শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছেন তিনি।

তারপর ভর্তি হন গণযোগাযোগ বিষয়ে দিল্লীর জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ে। তবে স্বপ্নপূরণের উদ্দেশ্যে মাঝপথেই তা ছেড়ে মুম্বাই পাড়ি দেন তিনি। এরপর তাকে প্রথম দেখা যায়, ‘দেবো কে দেব মহাদেব’ ধা’রাবাহিকে।

তবে সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেছেন কালার্স চ্যানেলের ‘নাগিন’ ধা’রাবাহিকের মাধ্যমে। আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি সুযোগ পেয়েছেন বড়োপর্দাতেও।

এছাড়াও ইনস্টাগ্রামে তার অনুগামীর সংখ্যা চোখে পড়ার মতোন। সেখানেই নানান সময় নিজের বিভিন্ন ছবি ভাগ করে নেন তিনি। অন্যদিকে কয়েকদিন আগে তিনি জানিয়েছেন এক ব্যবসায়ীর স’ঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ ’হতে চলেছেন মৌনি।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *