ব্যাকলেস গাউনে ক্যামেরাবন্দী ‘বাহুবলী গার্ল’ Tamannah

দক্ষিণ ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন তমন্না ভাটিয়া (Tamannah Bhatia)। তিনি বিশেষত দক্ষিণ ভারতের সিনেমা জগতের অভিনেত্রী। তার জন্ম ২১শে ডিসেম্বর, ১০৮৯ সালে।

তিনি তেলেগু’, তামিল ছাড়াও হিন্দি বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। তার অভিনয় দক্ষতা দিয়ে তিনি জয় করে নিয়েছেন গোটা দেশের মানুষের হৃদয়। তার বয়স যখন মাত্র ১৫ বছর তখন তিনি হিন্দি সিনেমা জগতে অভিষেক করেন।

বলিউড ইন্ডাস্ট্রিতে তার পথ চলা শুরু হয় ২০০৫ সালে। অভিজিৎ সাওয়ান্ত-এর অ্যালবাম ‘আপকা অভিজিৎ’-এর একটি অ্যালবাম সং ‘লাফজোঁ মেঁ’ গানে তিনি অভিনয় করেন।

এর আগে তিনি তামিল ও তেলেগু’ ছবিতে অভিনয় করেছেন। তার প্রথম তেলেগু’ ছবি ‘শ্রী’ ও তামিল ছবি ‘কেরি’ ছবিতে অভিনয় করেন। এরপর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি।

একের পর ছবিতে নিজের অভিনয় দক্ষতাকে কাজে লাগিয়ে তিনি এগিয়ে যেতে থাকেন। তার কয়েকটি উল্লেখযোগ্য তামিল ছবি হল, ‘অয়ন’, ‘পাইয়া’, ‘ভীরম’ ইত্যাদি। তিনি বেশ কিছু তেলেগু’ ছবিতেও অভিনয় করেছেন, যার মধ্যে কয়েকটি হল ‘বে’ঙ্গল টাইগার’, ‘বাহুবলি দ্য বিগিনিং’, ‘বাহুবলি ২’ ইত্যাদি।

অভিনেত্রী তমন্না সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। তিনি মাঝেমধ্যেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে নানান ছবি ও ভিডিও পোস্ট করেন যা ভাইরাল হয় নিমেষেই। তমন্নাকে এবার দেখা গেলো জুহুতে। তার পরনে রয়েছে মাস্টার্ড রং-এর ব্যাকলেস গাউন ও মুখে মাস্ক। স’ঙ্গে মানানসই করে কাঁধে ব্যাগ ও পায়ে স্টিলেটো। অভিনেত্রীর এই ছবি এখন বেশ ভাইরাল নেট দুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *