“দিদি তুই খুব দ্রুত সুস্থ হয়ে ওঠ” লাইভে এসে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী শুভশ্রী

বর্তমানে দেশ জুড়ে করোনা আক্রা’;ন্তের সংখ্যা ফের উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। আর এই করোনার থাবা যেনো নতুন করে চিন্তায় ফেলেছে সাধারণ মানুষ থেকে প্রশাসন ও চিকিৎসক মহলকে।

প্রতিদিন গোটা দেশ সহ রাজ্য জুড়ে বেড়ে চলেছে করোনা আ;ক্রা’;ন্তের সংখ্যা। ২০২০ সালের মা’র্চ মাস থেকে করোনার হানা ক্রমে বৃদ্ধি পেতে থাকে দেশে। এরপর ধাপে ধাপে লক ডাউন শুরু হয়।

সেই বিভীষিকাময় দিনগু’লির স্মৃ’তি ক্রমশ ফিকে ’হতে না ’হতেই চলতি বছর থেকে ফের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে মনুষ্য সমাজে। করোনার উপদ্রবের জেরে যেমন নাজেহাল অবস্থা তেমনি হাসপাতা’লে বেডের ঘাটতি,

অক্সিজেনের আকাল, এইসমস্ত কিছু মিলে যেনো একটি সংকটজনক পরিস্থিতি সৃষ্টি হয়েছে। করোনায় যেমন আক্রা’;ন্ত হচ্ছেন সাধারণ মানুষ তেমনি সেলিব্রিটিরাও বাদ যাচ্ছেন না।

কিছুদিন আগেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করে টলিউড অভিনেত্রী শুভশ্রী গা’ঙ্গু’লি (Shubhasree Ganguly) জানান তিনি করোনা আক্রা’;ন্ত। এই খবর নিমেষেই ভাইরাল হয়ে যায়। তার করোনা আক্রা’;ন্ত হওয়ার পর তিনি একেবারে হোম আইসোলেশনে আছেন বলেই জানান।

তার ছেলে যুভান সুস্থ আছে বলেও জানান তিনি। এদিকে অভিনেত্রী শুভশ্রী যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে সেই কামনাই করেন তার অনুগামীরা। একা ঘরে থাকতে থাকতে বোর হয়ে যাচ্ছেন বলেও জানান তিনি কিন্তু এটি ছাড়া উপায় নেই। শুভশ্রী পুরোপুরি সুস্থ হয়ে ওঠার আগে এলো আরেকটি খবর।

জানা গিয়েছে, শুভশ্রীর দিদি দেবশ্রী গা’ঙ্গু’লি করোনা আক্রা’;ন্ত। দিদির করোনা আক্রা’;ন্তের খবর শুনেও শুভশ্রী তার দিদির সুস্থতা কামনা করেন। সোশ্যাল মিডিয়ায় তিনি একটি ভিডিও পোস্ট করে বলেন এইসময় হোম আইসোলেশনে থাকতে বোর লাগলেও সব ঠিক হয়ে যাবে। এই ভিডিওটি ‘টিউবলাইট নিউজ’ নামে একটি ইউটিউব চ্যানেলে পোস্ট হয়। যা বেশ ভাইরাল হয়ে গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *