হটাৎ পুকুরে আসলো বড় প্র-কা’ন্ড মাছ, দারুণ কায়দায় হাঁড়ি দিয়ে মাছকে ধরলো বালক, ভাইরাল ভিডিও!

এই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ভিডিও বা ঘটনা আমা’দেরকে আবেগপ্রবণ করে তোলে আপ্লুত করে তোলে এবং শিক্ষা দিয়ে থাকে । তাই বিভিন্ন ভিডিও ঘটনা বলে আমা’দের কাছে খুব অল্প সময়ের মধ্যে অধিক জনপ্রিয় হয়ে ওঠে ।

ঠিক তেমনি মাছ ধরার বেশ কয়েকটি ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ঘোরাফেরা করছে তার মধ্যে এই ভিডিওটি সবথেকে জনপ্রিয় হয়েছে । বাঙালি থাকে মাছে-ভাতে । এটি কথাতেই আছে অর্থাৎ বাঙালিরা মাছ ভাত খেতে অত্যন্ত বেশি পছন্দ করেন ।

তাই তো যদি আপনি কোন একটি বাঙালি অধ্যুষিত গ্রামে যান তাহলে দেখবেন যে সেখানে প্রায় অধিক বাড়িতেই পুকুরে মাছ চাষ হয়ে থাকে এবং প্রতিনিয়ত তারা মাছ চাষের সাথে অভ্যস্ত হয়ে ওঠে ।

রোজকার জীবনের সাধারন ঘটনা গু’-লি সাথে মিলিয়ে যায় সে ঘটনাটি । যা আপনাকে অবাক করে তুলবে । বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিভাকে সবার সামনে তুলে ধরা হয় এমনটা আমর’া প্রত্যেকে জানি ।

তবে শুধুমাত্র নাচ বা গান উঠে আসে এমন কিন্তু নয় ।তার পাশাপাশি মাছ ধরা, জাল ফেলা ইত্যাদি ঘটনাগু’লো মাঝেমধ্যে উঠে আসে খবরের শিরোনামে ।ঠিক তেমনি এবার খবরের শিরোনামে একটি বাচ্চা ছেলে ।

সম্প্রতি ইউটিউবে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি জলাশয় এর মধ্যে একটি বাচ্চা মাছ ধরার চেষ্টা করছে । এবং অসম্ভব সুন্দর কায়দায় সে মাছ গু’লোকে ধরে ফেলেছে । এবং অন্য একটি পাত্রে রাখছে ।

আশ্চর্যের বিষয় হলো সেই জলাশয়ের মধ্যে এতটা বড় পরিমাণ মাছ পাওয়া যাবে তা আগে থেকে কল্পণা করতে পারেনি কেউই ।কখনো কখনো আবার এত ভারী মাছকে তুলতে হিমশিম খেয়ে যাচ্ছে সেই খুদে বাচ্চা । ইতিমধ্যে তার এই ভিডিওটি ছ-ড়িয়ে পড়ে-ছে নেটদুনিয়ায় সর্বত্র ।এসেছে প্রচুর প্রশংসা ও কৌ-তুহলী মন্তব্য ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *