নিজের অঙ্গ নিয়ে মজায় মা-ত’ল হনুমান, হাসির ভিডিও তু’মু-ল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

প-শু-পাখি বা জ-ন্তু-জা-নোয়ার হোক বা মনুষ্য প্রজাতির প্রত্যেকে একই ছাদের তলায় পাওয়া যায় এবং এই ঘরটির নাম হল সোশ্যাল মিডিয়া । বর্তমান যুগের সামাজিক মাধ্যম কোথাও যেন সামাজিক শিক্ষা ক্ষেত্র হয়ে উঠেছে আমা’দের কাছে ।

এর পাশাপাশি হাসি রা-গ অ-ভি-মান সমস্ত কিছু মিশ্রিত একটি মাধ্যম হলো এই সোশ্যাল মিডিয়া । তাই মাঝেমধ্যেই বেশ কিছু হাসির মজার ভিডিও আমর’া দেখে থাকি যেমনটা দেখা গেল এবার।

ঠিক সম্প্রতি সোশ্যাল মিডিয়া অর্থাৎ ফেসবুকে আমি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে অ-বাক হ-বেন আপনিও । সেই ভিডিওতে দেখানো হচ্ছে যে একটি হ-নু-মান কে বি-র’ক্ত ক-রার ঘটনা ।

এই ঘটনা সাধারণত আমর’া কোথাও দেখে থাকবো না । কিন্তু এই ঘটনাটি একটু আলাদা । কি করলো তারপর হনুমানটি ? জানাব আজকের এই প্রতিবেদনের মাধ্যমে ।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে এক ব্যক্তি একটি লেজার লাইট কিনে এনেছে এবং আমর’া জানি যে লেজার লাইটের আলোর বি-চ্ছুরণ অত্যন্ত বেশি হয় । অর্থাৎ বহুদূর পর্যন্ত এর তী-ক্ষ্ণ আলো যেতে সক্ষম ।

এই বুদ্ধিকে কাজে লাগিয়ে হনুমানের উপর প্রা-ঙ্ক ভিডিও করলো এক ব্যাক্তি । সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে জ-’ঙ্গ-লের মধ্যে হনুমানের বাচ্চা গু’লো নিজেদের মধ্যে খেলাধুলা করছে ।

কিন্তু দূর থেকে কোনো এক ব্যক্তি তার লেজার লাইট এর সাহায্যে তাদেরকে বির’ক্ত করছেন এবং হনুমান গু’লো ভাবছে হয়ত কোন পো-কা-মা-কড় বা অন্যকিছু তাদের শরীরের উপর রয়েছে । তাই সে তারা সেগু’লো কে ধরার চেষ্টা করছে ।

কিন্তু বারবার বি-ফলে যা-চ্ছে আর যার ফলে তারা ক্রমশ উ-ত্তে-জিত হ-য়ে উ-ঠছে এবং বি-র’ক্ত হ-চ্ছে । কিন্তু করার কিছুই নেই । এর পাশাপাশি তাদের যে সমস্ত আদব-কায়দা গু’-লি ফুটে উঠেছে তা অত্যন্ত হাস্যকর ।তার সাথে সাথে হাস্যকর পরিবেশ সৃষ্টি হয়েছে গোটা সোশাল মিডিয়া জুড়ে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *