টুইঙ্কলের সঙ্গে ফুলশয্যার রাতেই হার মানতে হয় অক্ষয়কে, ‘Secret’ফাঁস বলিউড খিলাড়ির

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমা’র। অভিনেতা নিজের অ্যাকশন এবং স্টান্ট এর জন্য জনপ্রিয়। ৫৩ বছর বয়সের কোঠায় দাঁড়িয়েও অক্ষয় এখনো বলিউডের অন্যতম ফিট অভিনেতা, আর তার অন্যতম কারণ হলো অক্ষয়ের নিয়মানুবর্তিতা।

বলিউডের খিলাড়ি ঘড়ির কাটা ধরে করেন সমস্ত কাজ, অক্ষয়ের ফিটনেসের একটাই মন্ত্র আর্লি টু বেড এন্ড আর্লি টু রাইজ, আর তার সাথেই কঠিন যোগব্যায়াম এবং মা’র্শাল আর্ট। আর এই নিয়ম মেনেই অক্ষয় নিজের হাতের মুঠোয় আট’কে রেখেছেন নিজের বয়সকে।

অক্ষয় এতটাই অ্যাক্টিভ যে বলিউডের অন্যান্য অভিনেতাদের তুলনায় বছরে সবথেকে বেশি তারই ছবি রিলিজ হয়। দেখতে দেখতে অভিনয় জীবনের অনেকগু’লো বছর পার করে এসেছেন অক্ষয়।

প্রচুর অভিনেত্রী দের সাথে জুটি বেঁধেছেন অভিনেতা, আর এমনই এক অভিনেত্রীর সাথে জুটি বেঁধে কাজ করতে গিয়ে প্রেমে হাবুডুবু খেয়ে ছিলেন অক্ষয় কুমা’র, সাথে সাথে তাকে করেছিলেন প্রপোজও, আর সেই অভিনেত্রী অন্য কেউ নন বরং অক্ষয় স্ত্রী টুইঙ্কেল খান্না।

খিলাড়ি ছবিতে একসাথে কাজ করার সময় টুইঙ্কেলের প্রথম দর্শনেই তার প্রেমে পড়ে গিয়েছিলেন বলিউডের খিলাড়ি, সাথে সাথে তাকে করেছিলেন প্রপোজ, তবে টুইঙ্কেলের ছিল একটি শর্ত, যদি সিনেমা ফ্লপ হয় তবেই বিয়ে করবেন অক্ষয়কে,

আর সিনেমাটি সত্যিই বক্স অফিসে তেমন উপার্জন করতে পারেনি, আর তারপরেই সাত পাকে বাঁধা করেছিলেন অক্ষয়-টুইঙ্কেল। কিছুদিন আগে অক্ষয় নিজের সিনেমা’র প্রমোশনে এসেছিলেন কমেডি কিং কাপিল শর্মা’র অনুষ্ঠানে,

সেখানেই অক্ষয়কে প্রশ্ন করা হয়েছিল যদি অক্ষয় এবং টুইঙ্কেলের মধ্যে ঝামেলা হয় তবে তাতে কে জিতবে, একমুহূর্ত অ’পচয় না করে অক্ষয় জানিয়ে দিয়েছিলেন টুইঙ্কেল। অক্ষয় জানিয়েছিলেন বিয়ের প্রথম রাতেই তিনি বুঝে গিয়েছিলেন টুইঙ্কেলের সাথে তিনি কোনদিনও জিততে পারবেন না।

অক্ষয়ের এই কথা শুনে সকলেই অবাক হয়ে গেছিলেন। পর্দার ওপারে অক্ষয় অ্যাকশন হিরো হলেও, পর্দার বাইরে তিনি একজন পুরোপুরি ফ্যামিলি ম্যান। আর তাই অক্ষয়কে বিভিন্ন জায়গায় বলতে শোনা গিয়েছে তিনি টুইঙ্কেলের সাথে

একেবারেই ঝগড়া করেননা, বরং একজন শান্ত শিষ্ট পত্নি নিষ্ঠ ভদ্রলোক এর মতন স্ত্রীর সমস্ত কথাই মেনে চলেন। আসলে অক্ষয় যতই অ্যাকশন হিরো হোক না কেনো বাড়ির আসল হিরো যে স্ত্রী টুইঙ্কেলই, তা স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন খিলাড়ি অক্ষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *