বিশালাকার বি;ষধর কো’বরা সা;প নিয়ে সংসার যুবকের, সাহসী ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় নানান ঘট’নার ভি’ডিও ভা’ইরাল হয়। সেই ঘটনা আমর’া বাড়ি বসে নিজেদের স্মা’র্টফোনে দেখতে পাই। হাতে যদি থাকে স্মা’র্টফোন আর ইন্টা’রনেট তবে কোনো ঘ’টনাই আমা’দের কাছে অদে’খা থাকে না।

আমর’া এক প্রা’ন্তে বসে অ’ন্য প্রা’ন্তের ঘট’না দে’খতে পাই। সোশ্যাল মিডি’য়ায় নানান প’শুপা’খির ভিডিও আ’মর’া ভা’ইরাল ’হতে দেখি। যেখানে দেখা যা’য় বড় অ’জগর কিংবা কিং কো’ব’রা সা;পের ল’ড়া’ই। বানর কিংবা সিং’হের ল’ড়াই।

কিছু ভিডিও যেমন আ’মা’দের রো’মা’ঞ্চিত করে আ’বার কি’ছু ভিডিও আ’মা’দের শে’খায় ল’ড়াই করেই জী’বনে বাঁ’চতে হয়। বনে প’শুপা’খি সক’লেই থা’কে। প্রতি’টি প্রজা’তি ল’ড়াই করে থাকে।

দু’র্বল শ্রে’ণীর স’’ঙ্গে স’বল শ্রে’নীর ল’ড়াই-এ সবসময় সব’ল শ্রে’নী জ’য়লা’ভ করে। আর সে হ’য় রা’জা। তাকে স’কলেই ভ’য় পায়। আর এই নিয়’ম পশু’পাখি থে’কে সক’ল স্ত’রের ক্ষে’ত্রে ব’র্তমা’ন।

ত’বে সম্প্র’তি এ’কটি সা;পের ভি’ডিও ভা’ইরাল হয়ে’ছে। এতদিন আমর’া সা;পের লড়াই-এর নানান ভিডিও দে’খেছি। এবা’র আমর’া দেখবো সা;পকে কীভাবে মু’ক্তি দেওয়া হয়।

তা’দের ধরে ফে’লার পর সা;পুড়েরা কী’ভাবে সা;পের মুক্তি দেন সেই ভি’ডিও ভাইরাল হয়েছে ‘নেট দুনিয়ায়। তা’দের একটি বা’ক্সে বা কন্টেনারে ভরে রা’খা হয়। এরপর ‘তাদের কো’নো জ’’ঙ্গলে সা;প বস’বাস করে এমন স্থা’নে তা’দের ছে’ড়ে দেন তা’রা। আ’র সেরকমই এ’কটি ‘ভিডিও ভাই’রাল হয়ে গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *