জুতো সেলাই করছেন পিতা, পাশে বসে পড়াশোনা করছে ক্লাসের ফাস্ট বয় ছেলে!

পরিশ্রম ছাড়া জীবনে কোন কিছুই সম্ভব নয়। যে কোন ক্ষেত্রে সফলতা অর্জন করার জন্য মানুষের পরিশ্রম প্রয়োজন। আমা’দের আজকের এই বিশেষ প্রতিবেদনে আমর’া এই বিষয় নিয়ে আলোচনা করতে চলেছি।

আমর’া আজকে এমন একটি গল্প বলব যা অবাক করে দেবে আপনাকে।সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল ঘটনাগু’লির মাধ্যমে এই ঘটনাটি সামনে এসেছে।তাহলে আসুন আমা’দের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।

সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল ঘটনাবলীর মাঝে থেকে একটি ছবি বেশ ভাইরাল হয়ে উঠেছে। ভাইরাল সেই ছবিতে দেখা যাচ্ছে জুতো সেলাই করছেন বাবা তার পাশে বসে পড়াশোনা করছে তার ছেলে।

আইএফএস অফিসার সুশান্ত তার নিজের এলাকায় এই দৃশ্যটি দেখতে পেয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি তুলে শেয়ার করেছেন। তারপরেই এটি নেট মাধ্যমে হইচই সৃষ্টি করে ফেলেছে।

আমা’দের দেশে শিক্ষা সর্বজনীন করে দেওয়া হয়েছে। কিন্তু তা সত্বেও অনেক শিশু এই সুযোগ থেকে বঞ্চিত থাকেন। কিন্তু এই ছবিতে সম্পূর্ণ ব্যতিক্রমী ঘটনা দেখতে পাওয়া যাচ্ছে।

বাবা জুতো সারাই করা সত্ত্বেও সেভাবে ছেলেটি পড়াশোনায় মনোযোগ দিয়ে নিজের শিক্ষা চালিয়ে যাচ্ছে তা নিঃসন্দে’হে প্রশংসার যোগ্য। চাইলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপনারাও এই ভাইরাল ছবিটি দেখে আসতে। ভাইরাল ছবিটি শেয়ার করে সুশান্ত ক্যাপশনে লিখেছেন,”আগু’ন সর্বত্র রয়েছে, কিন্তু সব আগু’ন উজ্জ্বলিত হয়না”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *