আ;ইনের তোয়াক্কা করতেন না পরীমনি, মধ্যরাত পর্যন্ত ঘুরে বেড়াতেন বা;র-ক্লাবে

ট’ক অব দ্যা টাউন চিত্রনায়িকা পরীমনি। চায়ের দোকান থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সবখানেই আলোচনা-সমালোচনার ঝড়। পরীমনিকা’ণ্ডে এরই মধ্যে প্রধান আ;সা;মি;সহ পাঁ;চ;জন;কে আই;নের আওতায় এনেছে পু’লিশ।

তবে পরীমনির বি;রু;দ্ধেও ক্লা;বে ভা;ঙচুরে;র অ’ভি;যো;গে এক;টি জি;ডি করা হয়। বুধবার রাজধানীর গু’লশান থা’নায় পরীমনির বি;রু;দ্ধে এই জি;ডি করে অল কমিউনি;টি ক্লাব কর্তৃপক্ষ।

বিষয়টি নি;শ্চিত করেন ঢাকা মহানগর পু’লিশের গু’লশান বিভাগের উপকমিশনার সুদীপ কুমা’র চক্রবর্তী। ঢাকা বোট ক্লাবে প;রীম;নিকা;ণ্ডের পর আরো কিছু বিষয় খতিয়ে দেখতে শুরু করেছে পু’লিশ।

নিয়ম ভে;ঙে কয়েকটি সোশ্যাল ক্লাবে মা;ঝরা;তে এই ;নায়িকার যাতা;য়াত ও ম;দ্য;পা;নের খোঁজ;খবর কর;ছেন আ;ইনশৃঙ্খলা রক্ষা;কারী বা;হিনীর সদ;স্যরা। এরই মধ্যে গু’লশানের একটি অ’ভিজাত ক্লাবের বার বয়ের বক্তব্য জানতে যোগাযোগ করেছে বনানী থা’না পু’লিশ।

এছাড়া আরো কয়েকটি অ’ভিজাত ক্লাবের কর্মক’র্তারা পু’লিশকে জানিয়েছেন, মধ্যরাতে নিয়ম ভে;ঙে প;রীম;নির জ;ন্য বার খো;লা রা;খতে হয়। ম;দে;র আ;সর বসা;নোর গল্প;ও পু;লিশ;কে বলছে;ন এ;সব ক্লাব ক;র্মক;র্তারা।

জানা গেছে, বোট ক্লাব;কা’ণ্ডের আ;গের রা;তে গু’লশান অল কমিউনিটি ক্লা;বের দলব;ল নি;য়ে ঢোকে;ন আ;লোচিত চিত্র;;নায়িকা পরীমনি। মধ্যরা;তে সেখা;নে তি;নি ভা;ঙচুর ক;রেন। এ ঘট;নার তদ;ন্তে বু;ধবার সন্ধ্যায় ঘ;টনাস্থল প;রিদর্শন করেছে গু’ল;শান থা’না পু’লিশ।

পু’লিশের একা;ধিক কর্মক’র্তা জানান, ৮ জুন রাতে বো;ট ক্লা;বকা’ণ্ডের ত’দন্তে নেমে কেঁচো খুঁড়তে সাপ বেরোচ্ছে। তার ব্যা;পারে জানা;তে ঢাকা;র একা;ধিক সোশ্যাল ক্লাবের কর্ম;ক;র্তারা আই;নশৃঙ্খলা রক্ষা;কারী বাহি;নীর কর্মক;র্তাদের স;’ঙ্গে যোগা;যোগ শু;রু করে;ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *